কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ কলকাতার প্রেস ক্লাবের একটি মিডিয়া করপোরেশন করে আই এস এফ নেতা ও বিধায়ক নওশাদ সিদ্দিকী র মুক্তি র দাবি জানালেন বামফ্রন্টের নেতা ও সাবেক ভারতের লোকসভার সদস্য শ্রী শমীক লাহিড়ী। তিনি নওশাদ সিদ্দিকী র মুক্তি র দাবিতে আগামী ১৫,ফেব্ররারি, কলকাতা ও ভাঙ্গড় চলো যাত্রা আন্দোলন শুরু করবেন বলে জানান।

তিনি বলেন তাদের এই গনতান্ত্রিক আন্দোলনের পথে যদি কোন বাধা সৃষ্টি করে তার তারাই দায়ী থাকবেন বলে মনে করেন। কারণ পশ্চিম বাংলার সাধারণ মানুষের গনতান্ত্রিক আন্দোলন ও অধিকার কে কন্ঠরুদ্ধ করার চেষ্টা করছেন পশ্চিম বাংলার তৃনমূল দলের সরকার ও তার দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তাই সাধারণ মানুষের জন্য কথা বলতে গিয়ে আজ পশ্চিম বাংলার বিধান সভার সদস্য ও আই এস এফ নেতা নওশাদ সিদ্দিকী কে বেআইনি ভাবে গ্রেপ্তার করা হয়েছে। তাই নয় তার জন্য যারা আন্দোলন শুরু করছে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে এই সরকার। এই সরকার সাধারণ মানুষের জন্য কাজ কিছু না করে, বর্তমানে সাধারণ মানুষের বিভিন্ন ভাবে হয়রানি করছে।

গনতান্ত্রিক আন্দোলন কে ভেঙে ফেলার জন্য এই সরকার পুলিশ প্রশাসন কে হাতিয়ার হিসেবে কাজ করাচ্ছেন। আগামী দিনে নির্বাচনে যাতে পশ্চিম বাংলার বুকে বিরোধী দলের ঐক্যবদ্ধ না হয় তার জন্য সবধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে নওশাদ সিদ্দিকী র মুক্তি র জন্য আইনের লড়াই এর পাশাপাশি গনতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবার হুশিয়ারি দেন বামফ্রন্টের নেতা ও সাবেক ভারতের লোকসভার সদস্য শ্রী শমীক লাহিড়ী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *