মোঃ এনামুল হক নড়াইল প্রতিনিধি।

নড়াইলে মাদক মামলায় এক নারী মাদক কারবারিকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (১০ আগষ্ট ) সকালে নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মশিয়ার রহমান এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্ত মোছাম্মদ শেফালী বেগম (৪০) ঝিনাইদ জেলার মহেশপুর থানার জাগূসা গ্রামের মৃত তক্কেল ফকিরের মেয়ে। বর্তমানে তিনি ঝিনাইদহ জেলার নদীপাড়া গ্রামের মোহম্মদ নূর আলমের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

আদালত সূত্রে জানা গেছে, মাদক মামলা নাম্বার ২০এ,২০১৪ সালের ১৬ জুলাই নড়াইল সদর থানার তুলারামপুর ইউনিয়নের (চাঁচড়া গ্রাম) নড়াইল- যশোর মহাসড়কে জেলা ডিবি পুলিশের একদল চৌকস সদস্য যাত্রীবাহী বাসে তল্লাশি অভিযান চালিয়ে মোছাম্মদ শেফালী বেগম (৪০)এর কাছ থেকে ৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার ওজন ছিল ৪কেজি ৩শ গ্রাম। এ সময় মাদক কারবারি শেফালী বেগমকে ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে।

আসামী এক পর্যায়ে জামিন লাভ করে এবং পলাতক থাকেন। শেফালী বেগম পলাতক থাকা অবস্থায় নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সি মো.মশিয়ার রহমান আমৃত্যু কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছিলেন। সেই সাথে শেফালীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দেন।

পরে চলতি বছরের (২০২১) ২৩ মার্চ শেফালী বেগম আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক ওই রায় বহাল রেখে আসামিকে আজ মঙ্গলবার (১০ আগষ্ট) কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নড়াইল জেলা আদালত নড়াইলে এক নারী মাদক ব্যবসায়ীর আমৃত্যু কারাদণ্ডমাদক ব্যবসায়ী নড়াইল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *