বোরহান মেহেদী:
নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে দুই হাজার পিস ইয়াবা বিক্রির সময় সাবেক এক সেনা সদস্যসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে শহরের ভেলানগরের সমাজসেবা কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার ১৪ এপ্রিল সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো জেলার বেলাবো উপজেলার বীরভাগবের এলাকার আবদুল মজিদের ছেলে সাবেক সেনা সদস্য হারুনুর রশীদ (৪০) যিনি বর্তমানে সদরের চিনিশপুর এলাকার বাসিন্দা এবং অপরজন সদর উপজেলার শিলমান্দি এলকার মৃত সামাদ মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন (৪২)।

জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহজনত: মাদক ব্যাবসায়িদের ওপর গোয়ান্দা নজরদারি চালিয়ে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের নিকট হতে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লক্ষ্য টাকার অধিক।

তারা দীর্ঘদিন ধরে নরসিংদীর বিভিন্ন ইয়াবা সরবরবাহ করে আসছিলো । ইয়াবাসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে আজ বুধবার (১৪ এপ্রিল) নরসিংদী সদর মডেল থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *