এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গায় আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সাজেদুর রহমান খাঁন এঁর জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা ১২ টায় উপজেলার শহীদ নাজমুল হক সরকারি কলেজ হলরুমে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় চশমা মার্কার পক্ষে নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও কাউন্সিলর বৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং সকল ইউনিয়ন পরিষদ এর মেম্বারদের সঙ্গে ভোট প্রার্থনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু’র সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাডঃ সাজেদুর রহমান খাঁন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি উমা চৌধুরী জলি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মালেক শেখ সহ নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ।

বক্তারা বলেন, চশমা মার্কা প্রতীকে বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক জেলা পরিষদ প্রশাসক ও চেয়ারম্যান অ্যাডঃ সাজেদুর রহমান খাঁনকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *