নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিউরন স্কুলের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

১৪ রমজান বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বিকাল ৩:৩০ মিনিটে শের-ই-বাংলা রোডস্থ মাসদাইর এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানে ১০০ পরিবারকে মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

প্যাকেট করা এ ঈদ সামগ্রীতে ছিলো পোলাও চাল ১ কেজি, আলু ১ কেজি, পিয়াজ ১ কেজি, মসুরের ডাল ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রাম, দুধ ২৫০ গ্রাম, লাচ্ছি সেমাই ২০০ গ্রাম।

ঈদ সামগ্রী বিতরণের পর রমজানের তাৎপর্য সম্পর্কে সংক্ষিপ্তভাবে আলোচনা সভা শেষে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

নিউরন স্কুলের অধ্যক্ষ সুমি আহমেদ’র সভাপতিত্বে এ সময় ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন- ও-ই স্কুলের প্রধান উপদেষ্টা ও মায়মুন্নেসা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ হারুন উর রশিদ। আরও উপস্থিত ছিলেন- এরিবস স্কুল এন্ড কলেজের প্রভাষক সাঈফুল ইসলাম টুটুল, বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের সাবেক গভর্নিং বডির মেম্বার ও সমাজসেবক সেলিম আহমেদ, বিশিষ্ট ব্যাবসায়ী ও ফরহাদ আহাম্মদ পাভেল, আশরাফুল ইসলাম টুকু, মোঃ তাজুল ইসলাম প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ও-ই স্কুলের শিক্ষক-শিক্ষিকা মন্ডলীসহ অভিভাবক ছাত্র-ছাত্রী ও শিক্ষানুরাগীগণ। ঈদ সামগ্রী ও আলোচনা শেষে উপস্থিত সকলে দোয়া মাহফিল ও ইফতারে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *