ডেক্স রিপোর্ট
নারায়ণগঞ্জ শহরের কালির বাজার এলাকার সোহেল মার্কেটের ১১শতাংশ মালিক ছিলেন,মরুহুম ফজলুর রহমান খোকা,নিজের অর্থে স্ত্রী সুফিয়ার নামে শহরে ভিবিন্ন এলাকায় বিশাল আকারে জমি ক্রয় করেন।

ফজলুর রহমান খোকা মৃতবরন করলে
স্ত্রীকে অসিয়ত করেন সকল ছেলে মেয়ের মাঝে সম্পত্তি সমান ভাবে বন্টন করে দেওয়ার হবে । কিন্তুু পরবিত্ত লোভী হাবিবুর রহমান শিমুল ও ডালিয়া মতিন,স্বামি মতিন,সারাজীবন ভাই বোন দের বাড়ীতে “ঘড় জামাই”থেকে জিবন অতিবাহিত করে ।

পরবিত্ত লোভী, শিমুল ডালিয়া মিলে ,মাতা সুফিয়ার ওয়ারিশ ভাই বোন ,১)শিল্পি রহমান লাকী ২)ডলি রহমান ময়না ৩)আাতাউর রহমান সোহেল ৪) শাকিলা রহমান কে মায়ের ওয়ারিশ সম্পত্তি থেকে বন্চিত করে,চাসারা বাগ ই জান্নাত রোডে ৬ শতাংশ জমি ,মা সুফিয়া মানসিক শারিরিক অসুস্থ হওয়ার কারনে জোর পূর্বক কৌশলে প্রতারনা করে নিজেদের নামে করে নেন। এছাড়া প্রতারক লম্পট বহু পরকিয়ায় বিবাহ কারী,হাবিবুর রহমান শিমুল ও শিমুলের প্রতারনার

সহয়তা কারী,ডালিয়া মতিন গং মায়ের অংশিদার ভাইবোনদের সন্রাসী বাহিনী দিয়ে ভয়ভীতি দেখিয়ে ওয়ারিশ সম্পত্তি দখল করে রেখেছে । অভিযোগ সুত্রে যানাযায়,অংশিদার,আতাউর রহমান সোহেল নিজের টাকায় চাসারা বাগ ই জান্নাত মসজিদ রোডে মায়ের আচল নামে দ্বিতীয় তলা ভবন তৈরি করেন অথচ লম্পট বহু বিবাহ কারী পরকিয়ায় বহু মানুশের সংসার ধংস কারী পরবিত্ত লোভী শিমুল কথিত কুফুরী করিরাজ এসিআই কোম্পানি এলাকার চিন্তিত কথিত কুফুরী কবিরাজ,ইয়াকুব ওরফে হারিকেন (বাবা) নামে লম্পট শিমুল কে কুফুরী দিয়ে বহু মানুষের জীবন ধংস করছে বলে একাধিক বিশ্বত সুএে অফিযোগ পাওয়া যায়।

এছাড়া লম্পট পরবিত্ত লোভী শিমুল,আতাউর রহমান সোহেলের নিজ অর্থে তৈরি করা “মায়ের আচল “ভবন দখল করে রেখেছে। ডালিয়া মতিন প্রতারণা করে মাকে জিম্মি করে তিন শতাংশ জমি দখল করে রেখেছে।

জানাযায়, মাতা সুফিয়ার ৪ ছেলে মেয়ে মায়ের সম্পত্তির দাবীতে বাটোয়ারা মামলা করবে বলে জানান,এ ব্যপারে শিমুলের সাথে বক্তব্য নেওয়ার জন্য বহুবার ফোনে যোগাযোগ করলে ফোন বন্দ পাওয়া যায়। উল্লেখ্য,বিগত সময়ে ডালিয়া মতিন না দাবী দলিন পাওয়া যায় ।আগামী সংখ্যায় পড়ুন লম্পট শিমুলের ভুয়া দলিলে নারায়ণগঞ্জ ও ফতুল্লা ,নরসিংদী ঘোড়াষালের দখল কারী সম্পদের আসল রহস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *