বন্দর থেকে মো: বিল্লাল হোসেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ কতর্ৃক জাতির পিতা বঙ্গবন্ধু’র জৈষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বন্দরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ দলীয় কার্যলয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সভা শেষে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ফরাজিকান্দাস্থ উপজেলা আওয়ামীলীগ কার্যলয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা প্রাঙ্গনে এসে বিক্ষোভ মিছিল সমাপ্ত করা হয়।

প্রতিবাদ সভায় বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন, বিএনপি জামায়াত জোটকে মিছিল মিটিং করার জন্য রাজপথ ছেড়ে দিয়েছি। মিছিল মিটিং গনতন্ত্র অধিকার তারা তা করবে।

আওয়ামীলীগ ক্ষমতা থাকা সত্বেও স্বাধীনতা বিরোধী অপশক্তি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার দুঃসাহস কোথায় থেকে পায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ্য করার জন্য বন্দর উপজেলা আওয়ামীলীগ পক্ষ থেকে কুলাঙ্গার আবু সাঈদ চাঁদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বিএনপি জামায়াত জোটদের উদ্দেশ্যে আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্ট মাসে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে এই বিএনপি জামায়াত চক্র রাষ্ট্রি ক্ষমতায় এসে ছিলেন। বিএনপি ও জামায়াত চক্র জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমিক দিয়ে ক্ষমতায় আসতে চায়। আমাদের সরকার ক্ষমতা থাকা স্বত্বেও বন্দরে বিএনপি জামায়াত চক্র নারায়ণগঞ্জ শহরে ও বন্দরে শান্তিতে ব্যবসা বানিজ্যসহ পরিবার পরিজন নিয়ে আরামে সুখে শান্তিতে বসবাস করছেন। আমরা ১৫ বছরে আপনাদেরকে ডিস্টাফ করিনি।

হত্যা, আগুন সন্ত্রাস নিয়ে খেলবেন না। আর যদি খেলার চেষ্টা করেন ঘর থেকে আর রাজপথে বের হতে পারবেন না।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য এ.এক.এম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাহাদাত হোসেন, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল রবি, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইয়ানূর মিয়া, নাজমুল হক শাহীন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কুতুব উদ্দিন, মোঃ আজিজুর রহমান, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়াবে মোহাম্মদ লিটন প্রমুখ।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়সাল কবির, বন্দর থানা থ্রী হুইলার শ্রমিকলীগের সাধারন সম্পাদক এবাদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক লিটু ফরাজি, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিক মাহামুদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ও আওয়ামীলীগ নেত্রী বিউটি বেগমসহ বন্দর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *