নিজস্ব সংবাদদাতা: আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমরা মরে গেলেও অন্যায়ের সাথে আপোষ করবো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ ও প্রাণপ্রিয় নেতা সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা ত্যাগী নেতা কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের রাজনীতি করি।

আর যারা আমাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়, তারা হয়তো ভুলে গেছে আমরা ৭৫ পরবর্তী আন্দোলন সংগ্রামে রাজনীতির মাঠে অগ্রনী ভূমিকায় কাজ করেছি বিএনপি-জামাত দেশ বিরোধী শক্তির বিরুদ্ধে বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল।

বক্তব্যে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড- কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করো। কারন আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে পরিবর্তনের হাওয়া লেগেছে। এখন মানুষ আর দূর্নীতিবাজ লুটেরা জনপ্রতিনিধি চায় না।

বাইপাস রোড নারায়ণগঞ্জে নাই। তাহলে কি উন্নয়ন করেছেন? আজ যানজট নগরীর অন্যতম সমস্যা তাহলে কি উন্নয়ন করলেন। জবাব দিন আপনি? আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীদের বাদ দিয়ে আপনি হাইব্রিডদের নিয়ে উন্নয়নের বদলে লুটপাট করে যাচ্ছেন বলে বক্তব্য প্রদান করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

বুধবার ১৫ই সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর ১২নং ওয়ার্ডস্থ খানপুর বাজার এলাকায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এডভোকেট খোকন সাহা বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের তালিকা ভুক্ত জালাও পোড়ানোর আগুন সন্ত্রাসীদের ভালো মানুষের সার্টিফিকেট দিচ্ছেন তিনি, মেয়র আইভীকে ইঙ্গিত করে কর্মী সভায় বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা।

তিনি বক্তব্যে আরও বলেন, দলের স্বার্থে ভালো মানুষ দিয়ে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠন গুলোর ওয়ার্ড কমিটি গঠন করতে হবে। দলের বৃহৎ স্বার্থে হালুয়া রুটি খাওয়া- দের ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করা হবে। নারায়ণগঞ্জ সিটি এলাকায় কি উন্নয়ন হচ্ছে তা আপনারা জানেন। নগরবাসী টেক্স দিবেন, আর আশানুরূপ উন্নয়ন হবেনা তা আর নারায়ণগঞ্জ বাসি মেনে নিবে না।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এখন দূর্নীতিতে চ্যাম্পিয়ন। কারন ৩৪ জন সিন্ডিকেট ভাংতে হবে। যারা সিন্ডিকেট করে জাইকার টাকা লুটপাট করছে তারা ভুলে গেছে ঐ টাকা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান। নোংরামি করবেন না।

যারা দূর্নীতি করে, যারা নোংরামি করে তাদের জায়গা আর আওয়ামীলীগে হবে না। বাংলাদেশ আওয়ামীলীগ নারায়ণগঞ্জ মহানগর ১২নং ওয়ার্ড এর কর্মীসভায় বক্তব্যে এডভোকেট খোকন সাহা এসব কথা বলেন।

নাসিক ১২নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর ও ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জয়নাল আবেদীন টুলু’র সভাপতিত্বে কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শীল, সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এডভোকেট মাহমুদা মালা, মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট ওয়াজেদ আলী খোকন, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগ সভাপতি ও সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

নারায়ণগঞ্জ মহানগর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ কুরবান, আল আমিন, সাগর, বিপ্লব, রবিন, ইমনসহ মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *