নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লার তল্লা সবুজবাগ এলাকার শীর্ষ মাদক সম্রাজ্ঞী রুমি’র ২ জন সহযোগীকে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরে স্থানীয় জনগণ ফতুল্লা ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের সদস্য মেহেদী মোহাম্মদ বাবু’র অফিসে নিয়ে গেলে তিনি ফতুল্লা মডেল থানায় খবর দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) দুপুর ১টায় এ ঘটনা ঘটে। অতপর বিকাল ৪টায় পুলিশ স্থানীয় জনপ্রতিনিধির অফিসে এসে ও-ই ২ সহযোগীকে আটক করে নিয়ে যায়।

আটককৃতরা হলো- মোঃ রুবেল হোসেন (২৬) ও মনির হোসেন (৩০)। তাদের কাছে গাঁজা, হেরোইন ও ইয়াবা সেবন করার উপকরণ পাওয়া যায়। এছাড়াও তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক সহ একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী জানা যায়- চাঁনমারি এলাকার মহিলা সন্ত্রাসী ও মাদক সম্রাজ্ঞী রুমি’র মাদক নিয়ন্ত্রণের মধ্যে এই ২ জন অন্যতম। তারা চাঁনমারিতে দীর্ঘদিন যাবত মাদকের সাম্রাজ্য গড়ে তুলেছিল। কিছুদিন আগে চাঁনমারিকে মাদকমুক্ত করার জন্য জেলা পুলিশের উদ্যোগে বস্তি উচ্ছেদের পর বুড়ির দোকান, তল্লা সবুজবাগ, মডেল গার্মেন্টস এলাকা এবং এর আশেপাশের অঞ্চলগুলোতে মাদকের সাম্রাজ্য গড়ে তুলে তারা। তল্লা মডেল গার্মেন্টস এলাকায় জামাই বাজার এবং সবুজবাগ এলাকায় রুমি’র নেতৃত্বে মাদক বিক্রি করে সহযোগী রুবেল ও মনির।

এবিষয়ে মেহেদী মোহাম্মদ বাবু বলেন- আমার ওয়ার্ডকে মাদকমুক্ত রাখতে যা যা করণীয় আমি তা-ই করবো। এভাবেই জনগণ যদি আমার পাশে থাকে তাহলেই মাদকমুক্ত করা সম্ভব বলে আমি বিশ্বাস করি। আমার ওয়ার্ডের জনগণ যেভাবে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন, এতে করে আমি বেশ অনুপ্রাণিত হচ্ছি। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন- আমি শুনতে পাই আমার এলাকার স্থানীয় জনতা মাদক সম্রাজ্ঞী রুমি’র ২ জন সহযোগীকে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরে আমার অফিসে নিয়ে এসেছে। আমি তাৎক্ষণিক ফতুল্লা থানা পুলিশকে অবহিত করি। পুলিশ আসার পর ও-ই ২ জনকে পুলিশের নিকট সোপর্দ করি। মাদক নিয়ে কোন রকম আপোষ করা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *