নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জে কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসার ব্যবস্থাপনায় মাদ্রাসা ও খানকাহ্ শরীফ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কোরআনখানি, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) দুপুরে নগরীর পুরাতন জিমখানায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলহাজ্ব মুহাম্মদ ওসমান গণি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব মুহাম্মদ আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির সহ মাদ্রাসা, খানকাহ্, গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের কর্মকর্তা, মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে মাদ্রাসার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোবারক হোসেন মাদ্রাসার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

এসময় অনুষ্ঠানে মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীদের জাতীয় সঙ্গীত সহ বিভিন্ন পরিবেশনা দেখে প্রধান অতিথি জনাব মুহাম্মদ আনোয়ার হোসেন সন্তুষ্ট প্রকাশ করেন।

পরিশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন- মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মুহাম্মদ মাঈনুল হাসান ক্বাদেরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *