নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পদপ্রার্থী সালাউদ্দিন সালু’র নেতৃত্বে ঢাকায় রাজপথ কাপানো বিশাল শোডাউন করেছে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জোবায়দা রহমান’র বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকার সমাবেশ সফল করতে শোডাউন করেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে রাজধানীর পল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় পার্টি অফিসের সামনে ও-ই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পদপ্রার্থী সালাউদ্দিন সালু বলেন- নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, অসহনীয় লোড শেডিং, পরিবহনের ভাড়া বৃদ্ধি এবং পুলিশের গুলিতে ছাত্রদলের নেতা নূর আলম ও সেচ্ছাসেবক দলের নেতা আ. রহিম নিহতের প্রতিবাদে বিএনপি’র এই সমাবেশ। নেতা-কর্মীদের কাছে আহ্বান থাকবে আপনারা সবাই একত্রিত থাকবেন। আমরা চাই এই অবৈধ স্বৈরাচারী সরকারকে পতন ঘটিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হোক। এবং জনগণের ভোটের অধিকার ফিরে আসুক। এই স্বৈরাচারী সরকারকে উৎখাত করতে জনগণ এখন জেগে উঠেছে।

উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন- কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম রাজ, রুহুল আমিন, সিদ্দিকুর রহমান উজ্জল, মোঃ হোসন, নজরুল ইসলাম আবুল খায়ের, পিয়াস, মনির হোসেন, ইফতি, অনিক, আব্দুর রহমান, সাজ্জাদ সাজ, সাহাবউদ্দিন সহ বিএনপি’র অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *