মোঃ মোতালেব হোসেন
নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের ডাহিয়া গ্রামে ২২ বিঘা একটি পুকুরের মাছ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে ঐ পুকুরের পাহারাদার শুকুর আলীকে
মারধর ও ভয়-ভীতির দেখিয়ে এ চুরির ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিকআপ
যাহার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ন ২১-০৮৯১ আরেকটি ঢাকা মেট্রো ন ২১-৪২৪১ সহ দুইজন কে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ডাহিয়া গ্রামের কামাল হোসেন ওরফে কাঞ্চন (৪৮) পিতা মৃত দানেশ সহ অজ্ঞাত ১০/১২ জনের নামে থানায় একটি চুরি মামলা করেছে ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী।

আটককৃতরা হলেন,উপজেলার ইটালী ইউনিয়নের পাকুরিয়া গ্রামের পিকআপ ড্রাইভার শহিদুল ইসলাম ও পার্শবর্তী নন্দীগ্রাম উপজেলার দাসপাড়া গ্রামের আব্দুর রহিম (৩২) পিতা টুকু মিয়া ।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১২.৩০ মিনিটের দিকে কৃষক ইয়াকুব আলীর ডাহিয়া গ্রামের ২২ বিঘা পরিমাণের একটি পুকুরে মাছ চুরি করতে যায় স্থানীয় কামাল হোসেন ওরফে কাঞ্চন সহ ১০ থেকে ১২ জন ব্যাক্তি। এসময় পুকুরের পাহারাদার শুকুর আলী (৫৫) কে ভয়-ভীতি দেখিয়ে একটিএ পিকআপ ভর্তি মাছ নিয়ে পালিয়ে যায় জনৈক কামাল হোসেন ওরফে কাঞ্চন। পরে লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অপর দুটি পিকআপ সহ দুইজন কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। জব্দ করা হয় মাছ ধরার বিভিন্ন সামগ্রী।
ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী বলেন, তার প্রায় আড়াই লাখ টাকার মাছ চুরি গেছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, থানায় মাছ চুরি একটি মামলা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত দুটি পিকআপ ও একটি স্টিয়ারিং গাড়ীসহ দুইজনকে আটক করা হয়েছে ও মাছ ধরার সামগ্রী জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.