বন্দর প্রতিনিধি
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ৬৩তম জন্মদিন উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা ও কাতার প্রবাসী ব্যবসায়ী হাজী আহমেদ তুষার মাঈনউদ্দিনের উদ্যোগে কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার ২৮ ফেব্রুয়ারী বাদ আছর কলাগাছিয়া বুরুন্দী গ্রামে মাদরাসার কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় কেক কাটা ও দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা ও ব্যবসায়ী হাজী মাঈনুদ্দিন বলেন,আজ নারায়ণগঞ্জের গনমানুষের নেতা ও ওসমান পরিবারের সুযোগ্য সন্তান একেএম শামীম ওসমান এমপির শুভ জন্মদিন। আমার নেতা শামীম ভাইয়ের প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা।

আল্লাহ যেন শামীম ভাই ও তার পরিবারের সকলকে শান্তিতে রাখে এটাই কামনা করি। কেননা নারায়ণগঞ্জে একজন শামীম ওসমান আছে এটাই আমার গর্ব। তিনি আছে বলেই নারায়ণগঞ্জের মানুষ শান্তিতে থাকতে পারে। আমরাও রাজনীতি করার কথা ভাবতে পারি। তিনি না’গঞ্জে স্বচ্ছ রাজনীতির পথিকৃত। শামীম ওসমান ভাইয়ের আদর্শে অনুপ্রানীত হয়ে সাধারন মানুষের পাশে থেকে রাজনীতি করার ইচ্ছা

পোষন করেছি। আজকের এই দিনে শামীম ওসমান ভাইয়ের সুস্থ্যতা কামনাসহ তার পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু কামনা করছি। পাশাপাশি মানবতার বাতিঘর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘজীবন কামনা করছি।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা ও ব্যবসায়ী হাজী মাঈনুদ্দিনের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে অংশ নেন বন্দর উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য জুলহাস সরকার,আ’লীগ নেতা হাজী কবির হোসেন,হাজী নাসির উদ্দিন,প্রবীন আ’লীগ নেতা তোফাজ্জল মিয়া,হাজী জাকির,নাজিম উদ্দিন প্রধান,ব্যবসায়ী আলতাফ হাজী,আলমগীর হোসেন,উজ্জল সরকার,বাবুল মিয়া,মফিজুল ইসলাম,মহসিন,মাসুম প্রধান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *