ডেস্ক রিপোর্ট :
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি বন্ধ স্কুলের ভেতরের মাঠ থেকে হৃদয় (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ জুন) নিউ হাজীগঞ্জ এলাকার হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দুপুর ১টার দিকে স্থানীয়রা লাশটি দেখতে পায়।
পরে পুলিশে খবর দিলে বেলা ৪ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। উদ্ধারকৃত মরদেহের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশের ধারণা রোববার সকাল থেকে দুপুরের মধ্যে যেকোন সময় এঘটনাটি ঘটকে পারে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে বিদ্যালয়ে তৃতীয় তলার ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু হতে পারে। তবে নিহতের পরিবারের দাবি হৃদয়কে তার বন্ধুরা হত্যা করেছে।
এদিকে এ সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুভাস চন্দ্র সাহা ও ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় নিহত হৃদয়ের মা বলেন, গত শনিবার দিবাগত রাত ৩ টার দিকে পারভেজ নামে হৃদয়ের এক বন্ধু তাকে ফোন দিয়ে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাসায় ফিরেনি। তিনি জানতে পারেন সারারাত হৃদয়, পারভেজ, সেকান্দার, মাহাবুব ও খোরশেদ মাঝি একসাথে ছিলো। রবিবার দুপরের দিকে তিনি জানতে পারেন তার ছেলের মরদেহ স্কুলের ভিতরের মাঠে পড়ে রয়েছে।
এবিষয়ে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুজ্জামান বলেন, প্রথমিকভাবে ধারনা করছি যে স্কুলের তৃতীর তালার ছাদের কার্নিস থেকে পা পিছলে নিচের সিড়ির মধ্যে পরে এই ঘটনা টি ঘটতে পরে।
নিহতের পরিবারের দাবি এটি হত্যাকান্ড এ বিষয়ে তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর রহস্য উদঘাটন হবে। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *