বন্দর প্রতিনিধি:
বন্দরে আইন শৃঙ্খলা বাহিনী পরিচয় দিয়ে সৌদি প্রবাসী কাছ থেকে নগদ ১৭ লাখ টাকা ও ১টি আইফোন ছিনিয়ে নেওয়ার ঘটনার দীর্ঘ ১ মাস ৮ দিন পর অবশেষে ৪ ছিনতাইকারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শনিবার (১৩ মে) রাতে সোনারগাঁ থানার মোগড়াপাড়া এলাকাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা ছিনতাইয়ের ঘটনার জড়িত থাকার কথা স্বিকার করে রোববার (১৪ মে) দুপুরে বিজ্ঞ চীফ জুডিসিয়াল আমলী আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে।

এর আগে গত ৪ এপ্রিল দুপুর পৌনে ২টায় বন্দর উপজেলার হাজী সাহেবের মোড় এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারিরা হলো সোনারগাঁ থানার বড়নগর এলাকার শুবংকর চন্দ্র রাজ বংশী ছেলে কৃষ্ন চন্দ্র রাজ বংশী (৩২) বগুড়া জেলার শেরপুর থানার খাজা আশ্রমপাড়া এলাকার চাঁন শেখ মিয়ার ছেলে এরশাদ (২৪) সোনারগাঁ থানার ছোট অজুর্নদী এলাকার সাধব চন্দ্র ঘোষের ছেলে অপু চন্দ্র ঘোষ (২৯) ও একই থানার জাকির হোসেন মিয়ার ছেলে রোহান (২১)। এ

ঘটনায় ক্ষতিগ্রস্থ প্রবাসী উজ্জল হোসেন বাদী হয়ে ছিনতাই ঘটনার ২ দিন গত এপ্রিল বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন যার মামলা নং-১২(৪)২৩।

মামলার তদন্তকারি কর্মকতার্ বন্দর ফাঁড়ী পুলিশ পরিদর্শক রেজাউল করিম গনমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারিরা দিন দুপুরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রবাসী কাছ থেকে নগদ ১৭ লাখ টাকা ছিনতাই করে আত্মগোপন করে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে সোনারগাঁ থানার মোরগাপাড়া এলাকাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ৪ ছিনতাইকারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা বিজ্ঞ আদালতে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বিকার করে জবানবন্ধী প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *