রিপোর্ট আরিফ মিয়া

সংবাদ প্রকাশের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বেসরকারি টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি সোহেল কিরণকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে । সোহেল কিরণকে গুরুতর অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভুলতা আল রাফি হাসপাতালে ভর্তি করা হয়।

সোহেল কিরণ উপজেলার কাঞ্চন এলাকার আব্দুল হান্নান ছেলে। তিনি বাংলাটিভির রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার ভাই সাহেল মাহমুদ জানান, সোহেল কিরণ তার বন্ধু সাইফুল ইসলামকে নিয়ে তারাবি নামাজের পর রাত পৌনে ১০টার দিকে কাঞ্চন বাজারে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় কলি বাহিনীর আফজালসহ কয়েকজন সন্ত্রাসী সোহেল কিরণ ও সাইফুলের ওপর অতর্কিত হামলা চালায়।

সাইফুলকে তারা এলোপাথারি পেটাতে থাকলে সোহেল তাদের বাধা দেয়। এক পর্যায়ে সোহেলকে তারা ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে। যে কোনো মূল্যে তাদের গ্রেপ্তার করা হবে।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলিম বলেন, সাংবাদিকের ওেপর হামলাকারীদের কোনো ছাড় দেওয়া হবে না। তাদের দ্রুত গ্রেপ্তার ও উপযুক্ত বিচার না হলে সাংবাদিক সমাজের পক্ষ থেকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধসহ বৃহৎ আন্দোলন ঘোষণা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *