নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কুখ্যাত ডাকাত ও মাদক ব্যাবসায়ি নাদির (৩৬) ওরফে নাদিরাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০নভেম্বর) ঢাকার রায়েরবাগ এলকা থেকে আত্মগোপন থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার এক সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ। নাদিরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একজন কুখ্যাত মাদক ব্যাবসায়ি বলেও জানায় পুলিশ। তার বিরুদ্ধে নারায়নগঞ্জসহ বিভিন্ন থানায় মোট ২১টি মামলা এবং ৫টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকার কুখ্যাত ডাকাত নাদির ওরফে নাদিরা। তাকে আমরা আটকের জন্য অনেক দিন ধরেই চেষ্টা করছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আমরা সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড এলাকার নিমাই কাশারিতে অভিযানে যাই। পরে আমরা তার অবস্থান জানতে ঢাকার রায়েরবাগে।

সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করি। পরে বৃহস্পতিবার ভোরে আমরা তাকে রায়েরবাগ এলাকা থেকে আটক করতে সক্ষম হই। নাদির একজন দুধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ২১ টি মামলা রয়েছে নারায়ণগঞ্জসহ বিভিন্ন থানায়।

এছাড়াও তার বিরুদ্ধে ৫টি গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। এসময় আমরা তার এক সহযোগী মোঃ রোকন আলী (২৭)কে গ্রেফতার করি। তার বিরুদ্ধে দস্যুতা, ছিনতাই, ডাকাতি প্রস্তুতি, ডাকাতি, মাদক, দ্রুত বিচার আইনে সর্বমোট ২১টি মামলা আছে বিভিন্ন থানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *