নিজস্ব প্রতিবেদকঃ

নারয়ানগঞ্জ জেলা কারাগারের পাশে কয়েকটি পলিথিন ও জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি। তবে আতংকে ছিলেন কারাগার সংলগ্ন মার্স সিএনজি পাম্পের মালিক পক্ষ।

রোববার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের হাজিগঞ্জ ও মন্ডলপাড়ার ৫টি ইউনিট ৩ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,কারাগারের দক্ষিন পাশের দেয়ালের কাছে ও মার্স সিএনজি পাম্পের পিছনে বাশের বেড়া ও টিনের চাল দিয়ে তৈরি রুবেল ও সোহেলের পলিথিনের গোডাউন এবং মনু মিয়া, কালু মিয়া, জনিসহ ৫/৬ জনের জুটের গোডাউন দিয়ে ব্যবসা করেন।

রাত ৯টায় হঠাৎ তাদের কোন এক গোডাউন থেকে ধাউ ধাউ করে আগুন জ্বলে উঠে। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা প্রায় কয়েকশ ফুট উচুতে উঠে আতংকের সৃষ্টি করে।

ওই সময় আশপাশে থাকা সকল লোকজন দ্রুত দুরে সরে যায়। আগুন প্রায় ৫/৬ জন ব্যবসায়ী ক্ষতিগ্রহস্থ হয়েছে। তাদের গোডাউনের ছাই ছাড়া কিছুই নেই। তবে ক্ষতিগ্রস্থ কাউকেই আশপাশে পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান,৫টি ইউনিট দিয়ে ৩ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। অগ্নিকান্ডের পাশে কারাগার ও সিএনজি পাম্পের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে সকলেই আতংকে ছিলেন। আগুনের সুত্রপাত ও ক্ষতির পরিমান জানতে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *