নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জে আবারও এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭অক্টোবর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইজিবাইক চালকের নাম মোঃ সুজন মিয়া (৪৫)।

সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে। বর্তমানে সে সিদ্ধিরগঞ্জের মিজমিজির শাহী মসজিদ এলাকায় মনসুর মাস্টারের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো। নারায়ণগঞ্জে গত পাঁচ দিনে এ নিয়ে দুজন ইজিবাইক চালকের লাশ উদ্ধার করলো পুলিশ।

এর আগে ২ অক্টোবর (রবিবার) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার মিশুক চালক কায়েসের লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, শুক্রবার গভীর রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা সুজন মিয়াকে হত্যা করে পালিয়ে যায়। এসময় নিহতের পাশে একটি ইজিবাইক ছিলো। সে বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি। আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার পরিবারের লোকজন থানায় আছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে। পাশাপাশি হত্যাকারিদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *