৬ অক্টোবর বৃহস্পতিবার মধ্যে রাতে ফতুল্লা হাজীগঞ্জ এলাকায় ইমন (২২) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

ইমন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত হাজীগঞ্জ ঈদগাঁ রোড মুলিবাঁশের মোড় মোঃ ইব্রাহিম এর ছেলে। আনুমানিক সকাল ৯.৩০ মিনিট সময় এক মহিলা পেপার মিল পশ্চিম পারে হাজীগঞ্জ মোঃ মরহুম আজাদ বক্স মোল্লার পরিত্যক্ত বাড়ির পাশে ডি,এন ডি খালের ডুবায় শাক উঠাতে গিয়ে একটি লাশ পড়ে থাকতে দেখে,

পরে এলাকায় জানাজানি হলে ঘটনাস্থলে সাংবাদিক বিদ্যুৎ স্থানীয় দৈনিক পত্রিকা বিজয়ের স্টাফ রিপোর্টা প্রথমে ফতুল্লা থানায় অফিসার ইনচার্জ কে কলে না পেয়ে ৯৯৯ কল দিলে এক ঘন্টার মধ্যে ফতুল্লা থানা থেকে পুলিশ এস আই আতিক, এস আই আর এস সিকদার, তদন্ত কাজী মাসুদ রানা এসে ডুবা থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল ভিক্টোরিয়া ময়নাতদন্তের জন্য লাশটি পাঠিয়েছেন।

এ বিষয় নিহত ইমনের বাবা ইব্রাহিম জানিয়েছেন তার ছেলে ইমন মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় বাড়িতে জায়গা না দেওয়ায় প্রায় তিন বছর যাবত তার কাছ থেকে বাহিরে থাকতো এবং মাদক কারবারি দের সঙ্গে চলাফেরা করতো। ইমনের বাবা আরো জানিয়েছেন আমার ছেলে কে মৃত অবস্থায় যা দেখতে পেলাম ইমন কে কেউ শারীরিক আঘাত করে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ডুবায় ফেলে রেখেছে আমি এর সুস্থ তদন্ত ও সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এদিকে হাজীগঞ্জ এলাকা মুলিবাঁশের মোড়ে নাম প্রকাশ না করা একাধিক সুত্রে যানা জায় ইমন দির্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে এলাকার যুবকদের ধ্বংস করছে তাকে নিষেধ করা সত্বেও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মৃত ইমনের ডান পায়ে ধারালো ছুরি আঘাত পাওয়া গেছে।

ফতুল্লা থানা পুলিশ তদন্তে আসা অপারেশন কাজী মাসুদ রানা জানিয়েছেন ইমনের লাশ আপাতত ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে তবে মুল আসামি ধরতে তদন্ত অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *