জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী দেশব্যাপী চলছে বৃক্ষরোপন কর্মসূচি। তারই অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
রবিবার, ২৭শে জুন ২০২১, সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডে মহানগর তাতী দল আহ্বায়ক মীর আলমগীর হোসেন’র সঞ্চালনায় তার নিজ এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচিতে কেন্দ্রীয় তাঁতী দলের সদস্য সচিব হাজী মজিবুর রহমান উপস্থিত থেকে কয়েকটি বাড়ীতে নিজ হাতে নিম গাছ রোপন করেন। কর্মসূচি শেষে মহানগর তাতী দলের আহ্বায়ক মীর আলমগীর হোসেনের কার্যালয়ে বসে নেতাকর্মীদের খোঁজ-খবর নেন।
হাজী মুজিবুর রহমান বলেন, সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। এখন জনগণের সাথে তামাশা করছে। এই ফ্যাসীবাদী সরকারের হাত থেকে জনগণকে রক্ষা করতে হলে আন্দোলনের বিকল্প নেই। নেতাকর্মীদের একসাথে মিলে কাজ করার নির্দেশ দেন এবং সামনে আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান মহানগর যুব দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ড. মুসা, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক মোঃ হানিফ খান, জেলা তাঁতী দলের সহ-সভাপতি এন. আর. বি. মামুন, মীর পারভেজ, মিলন, মোঃ হোসেন, মোঃ জামাল, মোঃ দেলোয়ার হোসেন, জাহাঙঙ্গীর হোসেন খোকন, জাইদুল হোসেন, গণি মিয়া, রফিক মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *