স্টাফ রিপোর্টারঃ গতকাল ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির উদ্যাগে প্রয়াত নাসিম ওসমানের সহ- ধর্মীনি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভিন ওসমানের ডাকে সাড়া দিয়ে বিশাল শো ডাউন নিয়ে অংশগ্রহন করেছেন।

মহান স্বাধীনতা দিবসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় পারভিন ওসমান বলেন ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষনের পর থেকেই বাংলার মানুষ ঘুমাতে পারেনি সার্বক্ষণিক যুদ্ধের প্রস্তুতি ছিলেন এই মহান নেতা আমাদের জীবনের সর্বক্ষেত্রেই স্মরণীয় হয়ে থাকবে তিনি আরো বলেন আমার স্বামী নারায়ণগঞ্জ বাসীর জন্য যা করেছেন তা অকল্পনীয় নারায়ণগঞ্জ বাসী যা ভোগ করছেন তার বেশিরভাগই আমার স্বামীর হাতে বাস্তবায়ন। তিনি রাজনৈতিক হিসাবে ছিলেন মাটির মানুষ সকলের সাথে মিশতেন তেমনি সাংসারিক জীবনেও ছিলেন এক আর্দশিক পুরুষ। তাই আজকে যারা আমাদের নিয়ে আমার ছেলেকে নিয়ে লেখা-লেখি করেন তা একট বুজে শুনে কইরেন অনেক লিখেছেন এবার একটু বন্ধ করেন। সাংবাদিক ভাইরা আসেন সবাই এক হয়ে কাজ করি।

মহানগর যুব সংহতি আহব্বায়ক হাজ্বী মোহাম্মদ রোমানের নেতৃত্বে বিশাল র‍্যালীতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ,সিনিয়র সহ সভাপতি আরিফুর রহমান লিয়ন,যুগ্ম আহব্বায়ক সিরাজুল ইসলাম বাপ্পি, যুগ্ম আহ্বায়ক মোঃ সুমন মৃধা, মহানগর যুগ্ম আহ্বায়ক ও বন্দর থানা যুব সংহতি আহব্বায়ক মো ফারুক হোসেন ও সদস্য সচিব কামরুজ্জামান রানা।

র‍্যালীতে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিটির এইচ এম সোহাগ,মো, সানী, সেলিম মিয়া সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *