নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে করাত মার্কা প্রতিক নিয়ে নাসিক ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছেন রুহুল আমিন মোল্লা।

নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার নিজ কার্যালয় এক সাক্ষাৎতে ৭১বাংলাদেশ কে জানিয়েছেন গত দুই মেয়াদে জনপ্রতিনিধি হিসেবে আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি আমার ৮নং ওয়ার্ড উন্নয়ন কাজ করতে এবং মাননীয় সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভি মেয়র মহোদয় দেওয়া বাজেটে আমার ৮নং ওয়ার্ডের উন্নয়ন কাজ করেছি। গত দুই মেয়াদে ১০ বছর আমার কাজের পরিক্ষা দিয়ে এসেছি ওয়ার্ড বাসিন্দার কাছে এবার আমার পরিক্ষার রেজাল্ট পাওয়ার অপেক্ষায় আছি।

রুহুল আমিন মোল্লা আরো বলেন একজন মানুষ জখন ভালো কিছু করে তার হৃদয় থেকে আনন্দ অনুভব করতে পারে তেমনি মন্দ কিছু করলে মনের ভিতর একটি ভয় কাজ করে ইনশাল্লাহ আমি হলফ করে বলতে পারি আমার ওয়ার্ড বাসীর জন্য সবসময় ভালো করেছি এবং আমি বিশ্বাস করি আগামী ১৬ জানুয়ারি রবিবার ভোটের মাধ্যমে ওয়ার্ড বাসি বিবেকের প্রমাণ দিবে আমি আমার ওয়ার্ড বাসীর জন্য কতটুকু কাজ করেছি।

নাসিক ৮নং ওয়ার্ডে আর কি প্রয়োজন আছে জানতে চাইলে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা জানিয়েছেন প্রয়োজন এর শেষ বলতে কিছু নেই তবে সাধারণ মানুষ চলাচল করার জন্য প্রথম প্রতিটি মহল্লার রাস্তা ও রাতের আঁধারে আলোর প্রয়োজন তা ইতিমধ্যে আলহামদুলিল্লাহ প্রায়ই হয়েছে এখন প্রয়োজন আছে একটি উন্নত মানের হাইস্কুল, একটি খেলার মাঠ,আধুনিক চিকিৎসা সেবা কেন্দ্র এবং খাবার পানি এই চারটি কাজ করলেই আমার ওয়ার্ড বাসি পরিপূর্ণ হবে আশাকরছি এবং আগামী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতিক মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি জয়ী হলে এবং আমার ৮নং বাসি তৃতীয় বারের মতো কাউন্সিলর হিসেবে নির্বাচিত করলে ইনশাল্লাহ আগামী মেয়াদে সব গুলো কাজ বাস্তবায়ন হবে ইনশাল্লাহ কথা দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.