বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে রাইচ ব্রান্ড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে গাছের সাথে চাপা পড়ে উত্তম কুমার রায় (৩২) নামের ট্রাক চালক নিহত হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে দিনাজপুর থেকে বগুড়া যাওয়ার পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের টাটকপুর নামক স্থানে রাইচ ব্রান্ড বোঝায় (ঢাকা মেট্টো-ট-২৪-০২৫৮) একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে উল্টে যায়। এসময় ট্রাকের হেলপার বের হতে পারলেও বের হতে পারেনি ড্রাইভার। পুলিশ, ফায়ার সার্ভিস, এলাকার লোকজনসহ প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে ট্রাকের ভিতর থেকে রাত আড়াইটার দিকে ট্রাক ড্রাইভারকে মৃত অবস্থায় উদ্ধার করে। নিহত ব্যক্তি দিনাজপুর সদর কোতয়ালী থানার বড়ইল গ্রামের লাল মোহন রায়ের ছেলে।

বিরামপুর থানার উপ-পরিদর্শক আলাউদ্দিন জানান, আমরা ধারনা করছি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ট্রাকটি খাদে চলে যাওয়ায় উদ্ধার কাজ কিছুটা ব্যাহত হলেও আমরা সহ ফায়ার সার্ভিসের লোকজন অনেক চেষ্টা করে রাতেই নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করছি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,
‘রাইচ ব্রান্ড বোঝাই একটি ট্রাক দিনাজপুর থেকে বগুড়া যাওয়ার পথে উপজেলার টাটকপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ড্রাইভার মারা যান। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় বিরামপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *