এস এম গোলাম রাবিব : নেত্রকোনা জেলা প্রতিনিধি

জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উপলক্ষে নেত্রকোণার বারহাট্টা উপজেলা মৎস্য বিভাগ ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মিলনায়তনে শনিবার অনুষ্ঠিত এই সভায় উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম সভাপতিত্ব করেন। মূল বক্তব্য উপস্থাপন করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তানভীর আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে বারহাট্টা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস আহমদ বাবুল বক্তব্য রাখেন। মৎস্য বিভাগের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সিনিয়র মৎস্য কর্মকর্তা তানবীর আহমেদ জানান, (শনিবার) থেকেই দেশব্যাপী মৎস্য সপ্তাহ শুরু হয়েছে। চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। এ উপলক্ষে মৎস্য বিভাগ বিস্তারিত কর্মসূচী গ্রহণ করেছে। অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে সকল মৎস্যচাষীদের সাথে মতবিনিময়, পোনা অবমুক্তকরেণ, সফল মৎস্যচাষীদের পুরষ্কার প্রদান, মোবাইল কোর্ট পরিচালনা প্রভৃতি।
মতবিনিময় শেষে তাৎক্ষণিকভাবে পরিচালিত মোবাইল কোর্ট বারহাট্টা গোপালপুর বাজারের জাল ব্যবসায়ী জাহাঙ্গীরকে (দুই হাজার টাকা )জরিমান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. মাজহারুল ইসলাম কোর্ট পরিচালনা করেন। তিনি বলেন, বিক্রীর জন্য দোকানে নিষিদ্ধ কারেন্ট জাল রাখায় এই জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *