নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র ঈদুল আযহার উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নাসিক ১ওয়ার্ডের সফল ও জননন্দিত কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক।

তিনি বলেন,সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,সৌহার্দ্য,
ভালোবাসা,মিলনের দিন ঈদুল আযহা।নাসিক ১নং ওয়ার্ডের সফল ও জননন্দিত কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক বলেন,আত্মত্যাগের মহান উৎসব হচ্ছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ।ঈদের এই পবিত্র দিনে আমরা আল্লাহপাকের নৈকট্য লাভের জন্য সচেষ্ট হই এবং হযরত ইবরাহিম (আ.) যে আত্মত্যাগ ও মহান আদর্শ দুনিয়ার বুকে স্থাপন করে গেছেন,তা অনুসরণের শপথ নিই।আমাদের সামাজিক, পারিবারিক ও জাতীয় জীবনে ঈদুল আযহা আনন্দ নিয়ে আসছে।মানুষে মানুষে ভেদাভেদ ভুলে গিয়ে,

ছোট-বড়,ধনী-গরিব এক কাতারে শামিল হওয়ার দৃষ্টান্ত ঈদ উৎসবে পরিলক্ষিত হয়। ঈদুল আযহার শিক্ষাই হচ্ছে আত্মত্যাগে উজ্জীবিত হওয়া,মানবিক কল্যাণ সাধন করা, সামাজিক শৃঙ্খলা রক্ষা করা এবং সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও সুদৃঢ় করা।পবিত্র ঈদুল আযহা প্রতি বছর আমাদের জন্য বয়ে আনে আত্মত্যাগের মহান বার্তা।
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারনে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।
করোনার কারনে সারাবিশ্ব এখন প্রায় অচল হয়ে রয়েছে।এবার আমরা ঘরে বসেই ঘনিষ্ঠজন,নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদ উদযাপন করবো।সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন।সবাই সুস্থ থাকুন,ভালো থাকুন। সবাইকে ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *