নিজস্ব প্রতিনিধ
আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে নাসিক ৮ নং ওয়ার্ড সহ নারায়ণগঞ্জ বাসী সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারায়নগঞ্জ সিটি করপোরেশনের সুনাম ধন্য ও একাধিকবার শ্রেষ্ঠ কাউন্সিলর প্রতিক প্রাপ্ত জনাব রুহুল আমীন মোল্লা।

তিনি সকলকেই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন,ঈদুল-আযহা মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া,ঈদ শান্তি,সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ,ঈদ মানেই শান্তি ঈদ মানেই আনন্দ।

প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক এবারের পবিত্র ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত।

বর্তমানে সারা বিশ্বে এ করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব ঈদের আনন্দের চেয়ে ভিন্নতর। সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি মেনে সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *