কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

আজ পশ্চিম বাংলা সরকারের জনমুখী প্রকল্প দুয়ারে সরকারের লক্ষীর ভাড়ে অর্থ এর শুভ উদ্বোধন করেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর এর রামনগর পঞ্চায়েত সমিতির অধীনে চাম্পাহাটিতে বারুইপুর পূর্বের বিধায়ক শ্রী বিভাস সরদার।

তিনি বলেন পশ্চিম বাংলা সরকারের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশনা মেনে আজকের এই মহৎ প্রকল্পের কাজ শুরু করে দিলাম। এই দুয়ারে সরকারের লক্ষীর ভান্ডার প্রকল্পে উন্নয়ন হবে সাধারণ গরীব পরিবারে সদস্যদের। এই প্রকল্পের আওতায় পড়ে হাজার হাজার মহিলা উপকৃত হবে।

তারা এই প্রকল্পের মাধ্যমে অর্থ নৈতিক ভাবে উন্নয়ন ঘটাতে সক্ষম হবে। এই প্রকল্পের কাজে যেমন সরকার সাহায্য করবে। তেমনি এই প্রকল্পের বাস্তবায়নে এগিয়ে আসবে স্হানীয় ন্যায় পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সদস্যরা। তিনি এই জনমুখী প্রকল্প হতে সাধারণ গরীব ঘোরের মহিলাদের ফায়দা উঠাতে বলেন। তার সরকার সবসময় গরীব সাধারণ মানুষের পাশে ছিল। এবং এই প্রকল্পের মাধ্যমে আগামী দিনে থাকবে।

এই জনমুখী প্রকল্প এর মাধ্যমে পশ্চিম বাংলার লক্ষ লক্ষ মহিলারা উপকৃত হবেন। এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন বারুইপুর পূর্বের রামনগর পঞ্চায়েত সমিতির বিভিন্ন বিভাগের করম্মধক্ষ্যরা। এই সভায় মহিলাদের ভীড় চোখে পড়ার মতো।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *