আবদুল্লাহ আল নোমান
পটিয়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো: বদিউল আলম।

তিনি মহাঅস্টমীর দিনে পটিয়া পৌরসভার পল্লী মঙ্গল, রামকৃষ্ণ সেবাশ্রম, জগন্নাথ বাড়ি, গৌরাঙ্গ বাড়ী, ব্রাহ্মনপাড়া, শীলপাড়া, পাইকপাড়া, বণিক পাড়া, মিত্রপাড়া এবং উপজেলার পূজামন্ডপের মধ্যে হাইদগাও মুক্তলতা পাঠাগার, ধলঘাট ক্যাম্পসহ বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন এবং পূজার্থীদের সাথে মতবিনিময় করেন। এছাড়া তিনি পৌরসভার ধোপা পুকুর পাড়া এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে বস্ত্র বিতরণ করেন।

এসময় তার সাথে ছিলেন পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শামসুদ্দিন আহমদ, আওয়ামী লীগের দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক একেএম আবদুল মতিন চৌধুরী, রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি বিমল মিত্র, ধলঘাট ইউপি চেয়ারম্যান রনবীর ঘোষ টোটন, প্রবোধ রায় চন্দন, স্বপন চৌধুরী, যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিন, শাহজাহান চৌধুরী, উজ্জ্বল ঘোষ জুয়েল, ছাত্রনেতা শাকিব, রুবেল, আনিস প্রমূখ নেতৃবৃন্দ ।

এসময় যুবলীগের কেন্দ্রিয় নেতা বদিউল আলম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক সুখী-সমৃদ্ধশালী আধুনিক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *