আমি ইমরান আহামেদ চৌধরী পাপ্পু, সাং- শেরে বাংলা রোড মাসদাইর, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ । গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকায় ও অনলাইন পোর্টালে শিরোনাম ” নগরী ইন্টারনেট ব্যবসায়ী অপহরণ,মুক্তিপন আদায় ঃ থানায় অভিযোগ,, সংবাদটি আমার দৃষ্টিগোচর হইয়াছে এবং বাকি সংবাদে আমাকে ও রানা(২৫),আল আমিন (৩০ কে জড়িয়ে কিছু অসাধু নেশাগ্রস্থ অবচৈতন্য ব্যক্তি সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে এবং আমার বন্দুদের হেয় প্রতিপন্ন করার জন্য সমাজে এই রকম বানোয়াট মিথ্যা কাল্পনিক উদ্বট ভিত্তিহীন গালগল্প সাজায়।

প্রকৃত ঘটনা আমি একজন ইন্টারনেট ব্যবসায়ী। এসময় আমি ্ও শংকর এক সাথে যৌতভাবে ব্যবসায় করেছিলাম ।সেই সুবাদে শংকরের কাছে ব্যবসাই টাকাপয়সা পাওনা ছিল ।সে টাকার পরিবর্তে সে এবং তার স্ত্রী নীলা রাণী দাস আমাকে সময় চেয়ে ৮ লাখ টাকার আইসিবি ইসলামী ব্যাংকের একটি চেকের পাতায় (যার নং-৩৪৩৮৫৩৯)প্রদান করে। সেখানে কোন প্রকার জুড়াজুড়ি বা মারামারি ঘটনা ঘটেনি ।

দুইজনের সম্মনয়ে কাজটি করেছিলাম ।তাই উক্ত সংবাদের জোর নিন্দা ও প্রতিবাদ জানাই। ভবিষ্যতে এই ধরনের কোন মিথ্যা সংবাদ আমাকে জড়িয়ে ছাপানোর আগে আমাদের সাথে কথা বলে প্রকৃত ঘটনা জেনে সংবাদ প্রকাশিত করার অনুরোধ রহিল সাংবাদিক ভাইদের প্রতি ।
নিবেদক
ইমরান আহামেদ চৌধরী পাপ্পু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *