মোহাম্মদ এরশাদুল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা

১০/০১/২০২৩ ইং চট্টগ্রামের লোহাগড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব তাঁতীপাড়ায় অবস্থিত নাসিম পার্ক কমিউনিটি সেন্টারে কেক কাটাও ফুলের শুভেচ্ছা বিনিময়ে জমকালো এক আনন্দের মধ্য দিয়ে পালিত হল হ্যাপি বার্থডে অনুষ্ঠান।

জীবনে চলার পথে জন্ম দিয়েছে কত রূপকথা,
ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজকে ছিল সেই দিন। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। আমার জন্মদিনে সবার এত বেশি ভালবাসায় সত্যিই আমি অভিভূত।
জীবনের আরো একটি বসন্ত অতিক্রম করলাম।

আমার জন্মদিনে যারা আমাকে ভালোবেসে বিভিন্ন-ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সবার দোয়া আমার আগামীর পথ চলাকে আরো সুদৃঢ় করবে, ইনশাআল্লাহ।
আপনাদের এই ভালবাসা,স্নেহ ও মমতার প্রত্যুত্তরে আমার নিজেকে ভাগ্যবান ভাবা ছাড়া আর আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকা ছাড়া প্রতিদানে তেমন কিছুই দেওয়ার সাধ্য আমার নাই।কৃতজ্ঞ তাকবো সবার কাছে।

এ সময় উক্ত বার্থডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাজাহান,জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র রাজনীতিবিদ মোহাম্মদ মোজাহেরুল হক,সৌদি প্রবাসী পুটিবিলা জিএম সিকদার পাড়ার কৃতি সন্তান মোহাম্মদ সাইফুল ইসলাম,সৌদি প্রবাসী তাঁতী পাড়ার কৃতি সন্তান মোহাম্মদ ইউসুফ,পুটিবিলা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন বাবুর্চি,পুটিবিলা৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক,পুটিবিলার কৃতি সন্তান মোহাম্মদ এরশাদুল হক,পুটিবিলার অদম্য এক ক্রীড়া প্রেমিক মোহাম্মদ কুতুব উদ্দিন,মোহাম্মদ জিনান উদ্দিন,মোহাম্মদ হারুনুর রশিদ,মোহাম্মদ রুবেল,মোহাম্মদ আব্দুল মোনফ,মোহাম্মদ রাকিবুল ইসলাম,আরো অনেকে।

পরে সবার ভালোবাসাকে সামনে রেখে অত্যন্ত আনন্দময় এর সাথে উক্ত হ্যাপি বার্থডে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *