ফতুল্লা চর কাশীপুর এলাকায় অটোরিকশা ড্রাইভার আনোয়ার (৩৫) নামের একজনের গলায় ছুরি দিয়ে আঘাত করেছে ছিনতাই কারি তন্ময় (১৮) ও তার সহযোগী।

অটোরিকশা ড্রাইভার আনোয়ার ফতুল্লা ভোলাইল গেদ্দার বাজার,মোঃ গোলাম মোস্তফার ছেলে,
ছিনতাইকারী তন্ময় ফতুল্লা মাসদাইর বাজার সরদার বাড়ির ভাড়াটিয়া আরিফ মিয়ার ছেলে বলে জানিয়েছেন।

রবিবার (৫ মার্চ) আনুমানিক রাত ১০.৩০ মিনিট সময় তন্ময় ও তার সহযোগী অটোরিকশা যাত্রী হয়ে চর কাশীপুর এলাকায় গেলে অটোরিকশা ছিনতায়ের উদ্দেশ্য ড্রাইভার আনোয়ার কে মুখে চাপ দিয়ে অটোরিকশা ছিনতাই করার চেষ্টা করলে ড্রাইভার আনোয়ার অনেক চেষ্টায় ছিনতাইকারীর হাত থেকে ছাড়া পেয়ে চিক্কার দিলে তন্ময় ও তার সহযোগী অটোরিকশা ড্রাইভার আনোয়ার কে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে গলায় আঘাত করে।

পরে ড্রাইভার আনোয়ারের চিক্কারে স্থানীয় লোকজন শুনতে পেয়ে দৌড়ে এসে আনোয়ার কে উদ্ধার করে এবং ছিনতাইকারী তন্ময় কে ধরতে সক্ষম হলেও তন্ময়ের সহযোগী পালিয়ে যায়, পরে স্থানীয় দের খবর পেয়ে ঘটনাস্থলে ফতুল্লা থানার পুলিশ উপস্থিত হলে ছিনতাইকারী তন্ময় কে পুলিশের কাছে দিয়ে দেয়।

এদিকে ড্রাইভার আনোয়ার কে দ্রুত চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেল
দায়িত্বরত চিকিৎসক জিএম মোস্তফা তাকে সুচিকিৎসা দিয়ে গলায় আঘাত জনিত স্থানে ড্রেসিং করে সেলাই করে দেয়। ডাঃ জিএম মোস্তফা বলেন গলায় উপরের চামড়া কেটে গিয়েছে তাই প্রাথমিক চিকিৎসা ও মেডিসিন দেওয়া হয়েছে আশা করছি অতি দূরত সুস্থ হয়ে উঠবে তবে বিষয় টি দুঃখ জনক।
তবে এই বিষয় ড্রাইভার আনোয়ার বাদী হয়ে মামলা করবেন বলে জানিয়েছেন ড্রাইভার আনোয়ারের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *