ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ

খুলনা’র বটিয়াঘাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে সারাদেশে একযোগে জমি সহ ঘরের চাবি হস্তান্তরের উদ্ধোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে বটিয়াঘাটায় গতকাল বুধবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম’র সভাপতিত্বে স্থানীয় পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ।

ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের খুলনা বিভাগীয় উপ-পরিচালক শেখ ইউসুফ আলী । বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি) এম আবদুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, ভাইস চেয়ারম্যানদ্বয় নিতাই গাইন ও চঞ্চলা মন্ডল ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রবিউল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুল মামুন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইমদাদুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা বিনয় কৃষ্ণ সরকার, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পরিতোষ কুমার রায়, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, ইউপি চেয়ারম্যান বিধান রায়, ইউপি চেয়ারম্যান পল্লব বিশ্বাস রিটু, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু, সাংবাদিক পরাগ রায়, সাংবাদিক অরূপ জোদ্দার, মুক্তিযোদ্ধা মহেন্দ্রনাথ টিকাদার প্রমূখ ।

সারাদেশে একযোগে ৩৯ হাজার, ৩ শত ৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে উক্ত ঘরের কাগজপত্র ও ঘরের চাবি হস্তান্তর করেন । এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ টি জেলা ও ৫৫৯ টি উপজেলা কে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *