ইন্দ্রজিৎ টিকাদার,বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃ

বটিয়াঘাটায় বিয়ে বাড়ীতে গান-বাজনায় ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত মামুন হাওলাদার (২৪)হত্যার মামলা দায়ের হয়েছে ।

নিহতের পিতা বাবুল হাওলাদার গত ১৮ সেপ্টেম্বর শনিবার রাতে ৯ জনকে আসামি করে উক্ত হত্যা মামলা দায়ের করেন । যার মামলা নং ০৮/২১ । যার ধারা ১৪৩,৩০২,৩৩৪ ও ১১৪ ।

জানা গেছে, গত বৃহস্পতিবার উপজেলার জলমা ইউনিয়নে গজালমারী এলাকার আলীনগর ২০ নং প্লটে একটি বিয়ে বাড়িতে গান-বাজনা অনুষ্ঠানে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয় ।

তারই ধারাবাহিকতায় গত শুক্রবার মিমাংসার লক্ষ্যে আসলে পূর্বপরিকল্পিত ভাবে রাত সাড়ে ৮ টায় স্থানীয় ঝড়ভাঙ্গা দারোগাভিটা রেল ক্রসিংয়ের পশ্চিম পাশে দু-গ্ৰুপের সংঘর্ষে তেঁতুলতলা এলাকার মামুন নামের এক যুবক নিহত হয় ।এসময় উভয় পক্ষের মিরাজ, আরমান,জাক্বারিয়া সহ ৫/৭ আহত হয়।

গত শনিবার নিহত মামুনের লাশের ময়নাতদন্তের পর শান্তিনগরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে । অন্যদিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে র‌্যাব সজল নামের এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে । থানা পুলিশ ধৃত সজলকে জেল হাজতে পাঠিয়ে দিয়েছে ।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ জালাল এ প্রতিবেদককে বলেন, ধৃত আসামি সজলের বিরুদ্ধে আদালতে রিমান্ডের জন্য আবেদন করা হবে এবং অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুত বাকি আসামিদের গ্রেফতারের করতে সক্ষম হবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *