বটিয়াঘাটা প্রতিনিধি ঃ

বটিয়াঘাটায় উপজেলার সুরখালী ইউনিয়নের সুখদাড়া এলাকায় মহানন্দ মন্ডল (৬৭) হত্যার জট খুলতে শুরু করেছে । সে ওই এলাকার মৃত মনোহর মন্ডলের পুত্র । উল্লেখ্য গত ১৯ ডিসেম্বর শনিবার দিবাগত রাতে মহানন্দ ও তার স্ত্রী বিজলী মন্ডল রাতের খাবার খেয়ে বসত ঘরের বারান্দায় মেঝেতে ঘুমিয়ে পড়ে ।

এসময় স্ত্রী বিজলী ও তার বড় এবং মেজ জামাইয়ের পরোক্ষ সহযোগিতায় স্বামী মহানন্দকে গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে মেরে ফেলে । পরবর্তীতে স্ত্রী বিজলী মিথ্যা অচেতনের নাটক তৈরি করে । স্থানীয় লোকজন উদ্ধার করে বটিয়াঘাটায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । এব্যাপারে বটিয়াঘাটায় থানায় ৩০২ও ৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে । যার মামলা নং- ১০, তারিখ ২১/১২/২০২২ইং ।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান, ওসি (তদন্ত) মোঃ জাহিদুর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ নূর ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন দপ্তর অধিকতর তদন্তে স্ত্রী বিজলী মন্ডল ঘটনায় জড়িত মর্মে সম্পৃক্ততা পায় । এরপর বিজলীকে থানায় ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্ৰহন করে ।

পরবর্তীতে গত ২৬ ডিসেম্বর সোমবার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হাদিউজ্জামান’র আদালতে ১৬৪ ধারায় স্বামী হত্যার দায়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং ওই দিনই তাকে জেল হাজতে প্রেরণ করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *