বন্দর প্রতিনিধি:
বন্দরে যাত্রী সেজে মিশুক গাড়ী চালককে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে মিশুক গাড়ি চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা ২ মিশুক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার রামনগর এলাকার আবুল বাসার মিয়ার ছেলে তাহের মাহমুদ বাঁধন (১৯) ও পটুয়াখালি জেলার বাউফল থানার বরিপাশা হাওলাদার বাড়ি এলাকার ফয়েজ হাওলাদার ছেলে রাসেল হোসেন জয় (২৫)।

এ ব্যাপারে মিশুক চালক দেলোয়ার হোসেন বাদী হয়ে গত বুধবার (৫ এপ্রিল) বিকেলে আটককৃত ২ চোরসহ আরো অজ্ঞাত নামা ২ চোরকে আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করে। যার মামলা নং- ৮(৪)২৩ ধারা-৩২৮/৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০।

এর আগে গত মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সোড়ে ৯টায় বন্দর উপজেলার পদুঘরস্থ জনৈক মাহাবুব মিয়ার সিমেন্টের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ওই চুরি ঘটনা ঘটে। পুলিশ আটককৃত ২ চোরকে উল্লেখিত মামলায় বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে। মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কুশিয়ারা উত্তরপাড়া এলাকার মৃত মহিজ উদ্দিন মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দীর্ঘ দিন ধরে মিশুক গাড়ি চালিয়ে আসছে।

প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার (৪এপ্রিল) মিশুক গাড়ি চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে লাঙ্গলবন্ধ বাজার হইতে নবীগঞ্জ যাওয়ার জন্য তাহের মাহমুদ বাধন ও রাসেল হাসান জয় নামে দুই যাত্রী মিশুক গাড়িতে উঠে।

পরে মিশুক গাড়িটি মিনারবাড়ি সামনে আসলে ওই সময় উল্লেখিত ২ যাত্রী চা খেতে দোকানে আসে পরে তারা চায়ের সাথে নেশা জাতীয় দ্রব্য সেবন করে রাত সাড়ে ৯টার সময় বন্দর থানার পদুঘর সাকিনস্থ মাহাবুব মিয়ার সিমেন্টের দোকানের সামনে এসে অজ্ঞান হয়ে পরে।

ওই সময় যাত্রীবেশী চোরের দল মিশুক চালককে রাস্তায় ফেলে দিয়ে মিশুক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় এলাকাবাসী ধাওয়া করে চোরাইকৃত মিশুক গাড়িটি উদ্ধারসহ উল্লেখিত ২ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *