বন্দর প্রতিনিধি: নারায়নগঞ্জ বন্দরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি ২ যাত্রী নিহত ও ২ জন গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে।রোববার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর সড়কের ফুলহর এলাকায় এ দর্ূঘটনটি ঘটে। নিহতরা হলো জহিরুল ইসলাম (৪২) ও মুকুল (৪০) ।

আহতরা হলো, সিএনজি চালক আলতাফ হোসেন ও অপর যাত্রী দুলাল মিয়া। আহতদের স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে সংশ্লিস্ট হাসপাতালে প্রেরণ করেছে। নিহত জহিরুল ইসলাম বন্দর থানার দক্ষিন লক্ষনখোলা এলাকার তারা মিয়ার ছেলে।

সে দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসায়ী করে আসছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে ও অপর নিহত মুকুলের বাড়ি গাইবান্ধা জেলায় তিনি দীর্ঘ দিন ধরে মদনপুরস্থ ইপিলিয়ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে। দর্ূঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধারসহ ঢাকা মেট্রো অ ১১-১১৮২ নাম্বারের ঘাতক ট্রাকটি আটক করে।

বন্দর থানার ওসি মোঃ আবু বকর সিদ্দিক জানান, রোববার সকালে বন্দর থানার লক্ষনখোলা বাসস্ট্যান্ড থেকে ৪ জন যাত্রী নিয়ে একটি সিএনজি মদনপুরের উদ্দেশ্যে রওনা হয়। ওই সময় সিএনজি গাড়ীটি বন্দর থানার মদনগঞ্জ টু মদনপুর সড়কের ফলহর এলাকায় পৌছলে ওই সময় মদনপুরের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে যাত্রীবাহী সিএনজি গাড়ীটি দুমড়ে মুচড়ে।

এ ঘটনায় সিএনজি যাত্রী ২ যাত্রী নিহত ও অপর ২ যাত্রী মারাত্মক ভাবে আহত হয়। দর্ূঘটনা কবলিত স্থান থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় আইনগত ব্যবস্থ গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *