বন্দরে নরপদী যুব সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ স্মৃতি স্মরণে ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের নরপদী বালুর মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য ও বন্দর উপজেলার স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সেলিম মাহামুদের সভাপতিত্বে ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দেলোয়ার হোসেন প্রধান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাছছিরুল হক দুলাল।

বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু প্রধান, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক মাইনুউদ্দিন মানু, জেলা জাতীয় পার্টির ১ম যুগ্ম সম্পাদক বাবু রিপন ভাওয়াল, জেলা জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক হাজী সুমন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুর নবী ওসমানী। অনুষ্ঠান সঞ্চালনা করেন বন্দর উপজেলা জাপা’র যুগ্ম-সম্পাদক লিয়াকত আলী।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু সহ অতিথিবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published.