বন্দর প্রতিনিধি :

জীবিকার তাগিদে পিতার মিশুক নিয়ে কাজের উদ্দেশ্য বের হয়ে জাকির হোসেন (১৯) নামে এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ব্যাপারে নিখোঁজের পিতা আলম বাদশা বাদী হয়ে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছে।

যার জিডিনং- ৩৫৬ তাং ৭-১২-২৩ইং। নিখোঁজ জাকির হোসেন লালমনিরহাট জেলার আদিতমারী থানার দিগলটারি এলাকার দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। নিখোঁজ যুবক জাকির হোসেন ও তার পরিবার দীর্ঘদিন ধরে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের মাঠপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার বাড়ি ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। এর আগে গত বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৫ টায় উল্লেখিত এলাকা থেকে মিশুক নিয়ে বের হয়ে ওই যুবক নিখোঁজ হয়।

জিডি পেয়ে বন্দর ফাঁড়ি পুলিশ নিখোঁজ যুবককে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে। জানা গেছে, গত বুধবার বিকেল ৫টায় জাকির হোসেন নামে এক যুবক জীবিকার তাগিদে তার পিতার মিশুক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার ব্যবহারকৃত ০১৭৭২০৫০৮৬৬ ও ০১৯৬১৭১১০৩৭ নাম্বার মোবাইল ফোন দুইটি বন্ধ পাওয়া যায়। অনেক স্থানে খোজাখুজি করে নিখোঁজ যুবকের কোন হদিস পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *