নিজস্ব সংবাদদাতা: বন্দরে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকা উদ্ধার সহ মাদক বহনকৃত ট্রাকটি জব্দ করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প। গাঁজা উদ্ধারের ঘটনায় ২ মাদক ব্যবসায়ীকে র‌্যাব-১৪ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো- ঠাকুরগাও জেলার পীরগঞ্জ থানার ৮নং দৌলতপুর এলাকার মাজেদ শেখ’র পুত্র মাদক ব্যবসায়ী ও ট্রাক চালক রবিউল শেখ (৩৬) এবং অপর মাদক ব্যবসায়ী একই এলাকার নগেন্দ্র নাথ রায় টুনি’র পুত্র কৃষ্ণ দেব (২৭)।

রবিবার (২৬ জুন) বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ডস্থ নিউ লাকি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই ২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের নায়েব সুবেদার মোঃ মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত ২ মাদক ব্যাবসায়ীকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে এ মামলা রুজু করেন।

তথ্য সূত্রে জানা গেছে, রবিবার (২৬ জুন) সন্ধাায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের নায়েব সুবেদার মোয়াজ্জেম হোসেন সহ সঙ্গীয় ফোর্স নারায়ণগঞ্জ জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনার জন্য রওনা হয়। র‌্যাব-১৪ বন্দর থানা এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় কতিপয় মাদক ব্যবসায়ীরা কুমিল্লা জেলার সিমান্তবর্তী এলাকা হইতে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে খুলনা মেট্রো-ড ১১-০২৫২ নাম্বারের একটি ট্রাকযোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।

এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের টিম বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডের সামনে অবস্থান করে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ঢাকাগামী বিভিন্ন ট্রাক তল্লাশী শুরু করে। ওই সময় র‌্যাব-১৪ ট্রাকে রক্ষিত ২০ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে ওই দিন বিকেলে বন্দর থানায় সোপর্দ করে।

পরে পুলিশ গ্রেফতারকৃত ২ মাদক ব্যাবসায়ীকে সোমবার( ২৭ জুন) দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published.