বন্দর প্রতিনিধি:
বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি কতর্ৃক ঘোষিত ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত। ১১ ফেব্রুয়ারী (শনিবার) সকাল ১০ টার সময় ধামগড় ইউনিয়নের ইস্পাহানি বাজারে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। দেশ ব্যাপি বিএনপি জামাত অরজগতা সৃষ্টি করে বাংলাদেশের উন্নয়নকে বানচাল করার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশ ব্যাপি শান্তি সমাবেশ করার ঘোষনা করেন। এসময় শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে এম এ রশিদ বলেন, আজ আমরা এখানে শান্তি সমাবেশ করছি কেন কি জন্য আপনারা জানেন? জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন করছে। তিনি বাংলাদেশ কে একটি উন্নয়ন রুল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ার জন্য কাজ করছেন। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার করার জন্য দিনরাত যে ভাবে কাজ করছেন, তাদেখে বিএনপি জামাত হিংসা করছে এবং দেশে অরজগতা সৃষ্টি করে বাংলাদেশের উন্নয়নকে বানচাল করার চেষ্ঠা চালাচ্ছে এর জন্য আজ এ শান্তি সমাবেশ।

আমাদের ও আপনাদের এখন কাজ কি জানেন বঙ্গবন্ধু কন্যার জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কথা গুলো সাধারন মানুষের কাছে প্রচার করা। আমাদের উপজেলার সকল ইউনিয়নের সাধারন মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা তুলে দরুন। পদ্মা সেতু, মেট্রোরেল, কালবাট, বিরিজসহ আরো যা যা উন্নয়ন মুলক কাজ করেছে তা প্রচার করুন। দেখবে বিএনপি জামাত এ দেশে অরজগতা সৃষ্টি করতে পারবেনা সাধারন মানুষ তাদের প্রতাখান করবে। আপনারা মনে রাখবেন আমার নেত্রীর নামে দেশে ও দেশের বাহিরে ষড়যন্ত্র চলাচ্ছে বিএনপি জামাত, অরজগতা ও নৈরাজ্য সৃষ্টি করার জন্য উঠে পরে লেগেছেন।

বিএনপি জামাত এখন আমাদের নেত্রী কে নিয়ে সাধারণ মানুষ কে ভুল বুঝিয়ে তারা নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসার পায়তারা করছে। তাই আমি আপনাদের বলতে চাই আপনারা সচেতন থাকবেন আমাদের ঘরে বাহিরে শত্রু আছে তারা যেন কোন সুযোগ না পায়। এসময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ – সভাপতি ও আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক আজিজ, মাসুম আহম্মেদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাতেম , আওয়ামী লীগ নেতা আলী নূর মেম্বার, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেজউল হক মেজবাউদ্দিন, ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সানোয়ার হোসেন বিপ­ব, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুুর রহমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের রুমান হোসেন, মোঃসুবহান, ধামগড় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ রহিম বাদশাসহ ধামগড় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতা কমর্ী ও সাধারন জনগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *