সংবাদ বিজ্ঞপ্তি

২০ সেপ্টেম্বর(সোমবার) শরতের পড়ন্ত বিকালে বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি মোহম্মদ নূরুল হুদা’র ‘সঙ্গে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর লেখকবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ জেলা সংগঠনের কবিবৃন্দের উপস্থিতিতে বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি নূরুল হুদা’র সাহিত্য চর্চার বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন সম্পর্কে আলোচনা করেন। রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর আহবায়ক কবি ও সাংবাদিক কাজী আনিসুল হক (হীরা)’র নেতৃত্বে সে সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রাইটার্স ক্লাব এর দপ্তর সম্পাদক কবি সোহাগ সিদ্দিকী, সদস্য কবি ও ছড়াকার এম আর মঞ্জু, বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর যুগ্ম আহবায়ক এম এস ইসলাম আরজু, যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন ভূইয়া, মায়ের আঁচল সাহিত্য ও সামাজিক সংগঠনের সভাপতি ও বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জআ এর আহবায়ক কমিটির সদস্য হারুন অর রশিদ সাগর, রোদ্রছায়া প্রকাশনীর কর্ণধার আহম্মেদ রউফ, বিজ্ঞান লেখক বদরুল আলম, জেবুননেছা মিনা, পারভিন প্রমুখ।
বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি মুহম্মদ নূরুল হুদা করোনা পরবর্তী নারায়ণগঞ্জ এর সাহিত্য চর্চার খোঁজ খবর নেন। সে সময় তিনি বলেন, রাজধানী ঢাকার পরেই নারায়ণগঞ্জ এর অবস্থান। বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ জেলার সাহিত্য চর্চা তরান্বিত করতে হবে এবং সৃজনশীল লেখকদের মিলন মেলা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *