বারুইপুর জেলা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বাসন্তী থানার ভরত গড় গ্রাম পঞ্চায়েত এলাকার গরানবোস থেকে হানা দিয়ে মোট চারটি বড় দেশি বন্দুক ও চারটি ছোট মারণাস্ত্র উদ্ধার করে। সেই সাথে মোট ২৯,টি, তাজা কার্তুজ এবং বারোটি তাজা বোমা উদ্ধার করে।

এবং বেআইনি মারণাস্ত্র মজুদ করার অপরাধে অভিযুক্ত শামীম সেখ কে বাসন্তী থানার পুলিশ গ্রেপ্তার করে। ধৃত শামীম সেখ কে জেরা করে আরো মোট আটজন বেআইনি মারণাস্ত্র কারবারি কে গ্রেপ্তার করে বারুইপুর জেলা পুলিশ। ধৃত ব্যাক্তিদের বারুইপুর জেলা দায়রা আদালতে তোলা হবে এবং তাদের কে আরো জেরা করা হবে বলে জানিয়েছেন বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে।

সম্প্রতি পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের নতুন পুলিশ সুপার শ্রীমতী পুস্পা দেবী আই পি এস আসার পর থেকে তিনি বারুইপুর জেলা পুলিশের সাবেক পুলিশ সুপার শ্রী ভৈরব তে ওয়ারীর মতো বারুইপুর জেলা কে অপরাধ মুক্ত করতে এগিয়ে এসেছেন।

তিনি এবং বারুইপুর জেলা পুলিশের জোনাল পুলিশ সুপার শ্রী ইন্দ্রজিৎ বসু আই পি এস এবং ডি আই বির পুলিশ অফিসার এবং বারুইপুর জেলা পুলিশের সদর পুলিশ সুপার মাসুদ হোসেন আই পি এস এবং বারুইপুর জেলা পুলিশের এস ও জি শ্রী লক্ষী রতন বিস্বাস এবং বারুইপুর জেলা পুলিশের বারুইপুর জেলা মহিলা পুলিশের আই সি শ্রীমতী কাকলী ঘোষ কুন্ডু ও বারুইপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম পুলিশের আই সি জয়শ্রী দেবী ও বারুইপুর থানার আই সি দেবপ্রসাদ রাস এবং জয়নগর থানার আই সি অতনু সাতরা এবং বারুইপুর জেলা পুলিশের প্রতিটি থানা একযোগে কাজ করে যাচ্ছেন বারুইপুর জেলা কে অপরাধ মুক্ত জেলা হিসেবে পরিচিত করার লক্ষ্যে নিয়ে।।

Leave a Reply

Your email address will not be published.