কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত চাম্পাহাটি তেমাথায় নাকা চেকিং এ ধরা পড়েছে পাচ কেজি রুপোর বার। এদিন বারুইপুর জেলা পুলিশের জোনাল সাহেব ও বারুইপুর থানার দক্ষ পুলিশ অফিসার আই সি দেব প্রসাদ রায় এ খবর জানান। ধৃত ব্যক্তিরা হলেন শান্তনু পাল ও সৌমিত্র মন্ডল।

ধৃত ব্যক্তিদের বাড়ি বারুইপুর জেলা পুলিশের অধীনে ভাঙ্গড় থানা এলাকায়। এদিন সকাল থেকে রাত পর্যন্ত বারুইপুর জেলা পুলিশের অধীনে সমস্ত যায়গায় প্রতিদিনের মতো বারুইপুর থানার পুলিশ নাকা চেকিং শুরু করে। হঠাৎ একটি গাড়ি পুলিশের দেখে অন্যদিকে যাবার চেষ্টা করে। তখন টহলরত বারুইপুর থানার পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। গাড়িটি থামিয়ে চেকিং করার সময় গাড়ির ভিতরে থাকে থাকে রাখা প্রায়, ৫,কেজি, রুপোর বার বের করে আনে পুলিশ।

তখন ধৃত শান্তনু পাল ও সৌমিত্র মন্ডল পুলিশের কাছে সঠিক ভাবে কোন উত্তর দিতে না পারাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এবং ধৃত ব্যক্তিদের আজ বারুইপুর জেলা পুলিশের আদালতে তোলা হয়। এবং তাদেরকে পুলিশের রিমান্ডে নেওয়ার জন্য একটি রিট আবেদন করেন। তবে তাদের সাথে কোন কালোবাজারি র যোগাযোগ আছে কিনা তা খেতিয়ে দেখছেন বারুইপুর জেলা পুলিশের বারুইপুর থানার আই সি দেব প্রসাদ রায়।।

Leave a Reply

Your email address will not be published.