আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুইটি ইউনিয়নের ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়ন এবং রাস্তা সংস্কারের জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বড়পলাশবাড়ী ইউনিয়ন এবং রাতে আমজানখোর ইউনিয়নে এসব অনুদান বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

এ সময় এমপি সুজন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাহেব নয়, আপনাদের সেবক হিসেবে থাকতে চাই। এমপি সাহেব সম্বোধন না করে ভাই, ভাতিজা ছেলে হিসেবে নিজের পরিবারের সদস্য মনে করবেন। ভোট দিয়ে পাঁচ বছর সেবক হিসেবে দায়িত্ব দিয়েছেন, সেবা করে যেতে চাই।

“উন্নয়নের প্রসঙ্গ টেনে এমপি সুজন আরও বলেন, প্রধানমন্ত্রী হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ। সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে আমাদের এলাকায়। সকলকে সাথে নিয়ে এলাকার সকল উন্নয়ন কাজ এগিয়ে চাই, এজন্য আপনাদের সহযোগিতা, পরামর্শ প্রয়োজন। কোন সংকোচ না করে আমাকে ডাকবেন, পরামর্শ দিবেন। আমার কাছে যেতে হবে না, ডাকবেন, আমি নিজেই ছুটে আসবো।”

গ্রামকে শহর রুপান্তর করে স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

অনুদান বিতরণের সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু, সহ সভাপতি জুলফিকার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মমিনুল ইসলাম ভাসানি, বড়পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন মিঞা, আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু (ডংগা), আমজানখোর ইউনিয়ন আ.লীগের সভাপতি লাজিব উদ্দিন কালঠু প্রমুখ এতে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *