নয়ন হাসান বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর পৌর শহর এলাকার শিমুলতলী (গড়েরপাড়) গ্রামের নুর আলমের কন্যা ও রুপরামপুর গ্রামের সুজনের স্ত্রী সাদিয়া আক্তার মিম (২২) নামে এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে জানা যায়।

জানতে চাইলে এস,আই শাজাহান সিরাজ জানান,শুক্রবার সকালে সাদিয়া আক্তার মিম নামে এক গৃহবধু পৌর শহর এলাকার শিমুলতলী (গড়েরপাড়) গ্রামে তার বাবার বাড়িতে সবার অগোচরে সিলিং ফ‍্যানের সাথে ওড়না দ্বারা গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মা,ভাই ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ আবদুল্লাহ আল মাহমুদ শোভন তাকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তত শেষে ময়নাতদন্তের জন‍্য মৃতদেহ দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মৃতের মা ও ভাইয়ের বরাত তিনি আরো জানান, প্রায় ৩ বছর পূর্বে একই উপজেলার রূপরামপুর গ্রামে মিমের বিয়ে হয়। এক বছর পূর্বে মিমের মানসিক সমস্যা দেখা দেওয়াতে তার চিকিৎসা চলছিল। এক সপ্তাহ পূর্বে মিম বাবার বাড়িতে বেড়াতে আসে। কয়েকদিন থেকে মিম পরিবারের সদস্যদের বিশেষ করে তার মা’কে বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলে আসছিল। এমতঅবস্থায় শুক্রবার সকালে সিলিং ফ‍্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে মিম আত্মহত্যা করেন।

বিরামপুর থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিরামপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তত শেষে ময়নাতদন্তের জন‍্য মৃতদেহ দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *