কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ক্যানিং র ঘুটিয়া শরিফ এর হালদার পাড়া গ্রাম থেকে মহম্মদ আলি বেপারী নামে এক বাংলাদেশের নাগরিক কে গ্রেপ্তার করে জীবন তলা থানার অন্তর্গত ঘুটিয়া শরিফ আর ও পি র পুলিশ ।

এদিন ঘুটিয়া শরিফ আর ও পি র অফিসার ইনচার্জ জনাব ফারুক রহমানের নেতৃত্বে গোটা এলাকা তল্লাশি অভিযান শুরু হয়। এই অভিযানে ধরা পড়ে যায় বাংলাদেশের নাগরিক মহম্মদ আলি, তার বাড়ি বাংলাদেশের কিশোরদিয়া পোস্ট কোবরাজপুর, থানা রাজিমুর, জেলা মাদরিপুর। বাংলাদেশ।

সেই সাথে তার সাথে ধরা পড়ে যায় হারুন মহম্মদ, বাড়ী উত্তর প্রদেশের মরাদাবাদ। এবং কল্যানী বিস্বাস ওরফে সালমা বাড়ি শান্তি পুর নদিয়া জেলার তিনি ধরা পড়ে যায়। তাদের কাছ থেকে মোট ৪০,টি, মার্কিন ডলার ২৪৯,পিস, পাওয়া যায়। অবৈধ ভাবে ভারতের মধ্য প্রবেশ এবং বেআইনি ভাবে হিসাব বহির্ভূত মার্কিন ডলার রাখা এবং বেআইনি ভাবে ভারতের নাগরিক হিসেবে পরিচিত দেওয়ার অপরাধে তাদের কে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃত ব্যক্তিদের আজ বারুইপুর জেলা দায়রা আদালতে তোলা হবে এবং তাদের কে পুলিশের রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করেছেন ঘুটিয়া শরিফ আর ও পি র পুলিশ ইনচার্জ জনাব ফারুক রহমান। তিনি দীর্ঘদিন ধরে ক্যানিং এর বিভিন্ন এলাকায় অবৈধ মাদক ব্যবসায়ী এবং সমাজবিরোধী বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছে। তাকে সাহায্য করছেন বারুইপুর জেলা পুলিশ।।

Leave a Reply

Your email address will not be published.