শীতের তীব্রতা বেড়েই চলেছে জনজীবন বিপর্যস্ত দরিদ্রসীমার মানুষের অবস্থা খুবই শোচনীয়। ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ গ্রুপের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আনন্দ উৎসব না করে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

৭ জানুয়ারি শনিবার রাত ৮টায় ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ এর সভাপতি ডাঃ ফরহাদ আহমেদ জেনিথের নেতৃত্বে বিভিন্ন স্কুলের প্রতিনিধিরা শহরের চাষাড়া রেলওয়ে স্টেশন ও কেন্দ্রীয় শহীদ মিনারে পথশিশু সহ গরীবদের মাঝে শীতের গরম কাপড় (সোয়েটার) বিতরণ করা হয়।

এ সময় শীতবস্ত্র পেয়ে ছিন্নমুলের গরীব অসহায় মানুষগুলো আনন্দে আত্মহারা হয়ে ওঠে এবং সকলের জন্য দোয়া করতে থাকে। ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ সব সময় আর্তমানবতার সেবায় মানবিক গুণাবলী নিয়ে কাজ করছে।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন গ্রুপের সহ-সভাপতি জিতু সুমন, সমাজকল্যাণ সম্পাদক আহম্মেদ আলী সজিব, মিডিয়া প্রধান এম এ মান্নান ভূঁইয়া, মানবিক কার্যক্রমের অনুষ্ঠান সমন্বয়কারী সায়েম কবির সহ আরও উপস্থিত ছিলেন সহপাঠী আফরিন সুলতানা জেমি, জানে আলম, ফিরোজ আলম, মোঃ শরীফ, রিপন মাহমুদ আকাশ, ফুটবল দলের ক্যাপ্টেন আক্তার হোসেন, আজিমুল, মনির হোসেন, মোঃ সাঈদ, আলম, সনেট, ফজলু, মামুন, কামাল হোসেন, আলাউদ্দিন, সজল ও জাকির হোসেন প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি সন্ধ্যায় শহরের চাষাঢ়া মাধবীলতা সিটি প্লাজায় মানবিক কার্যক্রম উদ্বোধন করে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ গ্রুপের দশম প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলার সকল স্কুলের সহপাঠীসহ সারাদেশের বন্ধুদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আগামী দিনগুলিতে আরও উজ্জল দৃষ্টান্ত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন গ্রুপ এডমিনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *