কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
আজ পশ্চিম বাংলার মালদাহ জেলা ভারতের জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে সাগর থেকে পাহাড় যে ভারত জড়ো আন্দোলন শুরু হয়েছে তার একটি অংশ হিসেবে দায়িত্ব পালন করেছেন মালদাহ জেলা ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব।

এদিন মালদাহ জেলার সুজাপুর থেকে মঙ্গল বাড়ি পযন্ত দীর্ঘ প্রায় ১৮,মাইল, পথ অতিক্রম করেছে ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও ভারতের লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর চৌধুরী এম পি এবং মালদাহ জেলার এম পি ও ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও সাবেক ভারতের কেন্দ্রীয় মন্ত্রী জনাব আবুল হাসেম খান চৌধুরী ও মালদাহ জেলার ভারতের জাতীয় কংগ্রেসের নেতা নিশা খান চৌধুরী সহ অন্যান্য নেতৃত্ব। তারা ভারতের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট কারী বিজেপি ও পশ্চিম বাংলার তৃনমূল দলের অপশন থেকে মুক্ত করার জন্য ডাক দিলেন। এই মিছিল থেকে ভারতের গনতন্ত্র রক্ষা করতে ভারতের জাতীয় কংগ্রেসের ভূমিকা তুলে ধরেন।

সেই সাথে ভারতের সরকার কর্তৃক বিভিন্ন ধরনের জিনিস পত্রের দাম বৃদ্ধি বিরুদ্ধে অভিযোগ করেন। এবং পশ্চিম বাংলার তৃনমূল দলের সরকার আম আদমি র হকের ঘর থেকে বঞ্চিত করা হয়েছে এবং পুলিশ কতৃক সাধারণ মানুষের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে তা তুলে ধরেন। সাথে ভারতের জাতীয় কংগ্রেসের কে সামনে যাতে না বাড়তে পারে তার জন্য বিজেপি ও তৃনমূল দলের নেতৃত্ব চেষ্টা করছে তার পরিসংখ্যান সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে তাদের এই পদযাত্রা। এই পদযাত্রা শেষ হবে দার্জিলিং জেলায় পাহাড়ের পাদদেশে শিলিগুড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *