আসলাম উদ্দিন আহম্মেদ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় এলাকায় দিন দুপুরে ফিল্মী কায়দায় বিকাশ কর্মীর কাছ থেকে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে দুই ছিনতাইকারীকে আটক করা সহ ৭ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করতে সমর্থ হয়।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, ১৯ মার্চ রবিবার সকাল সাড়ে ১১ দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে সোনাহাট স্থলবন্দরের দিকে আসার সময় লক্ষ্মীমোড় এলাকায় পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মটরসাইকেল যোগে বিকাশ এজেন্টের কর্মীর মটর সাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় বিকাশ কর্মীর কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়।
পরে উক্ত কর্মীদ্বয় ৯৯৯ নম্বরে ফোন করে।

কল পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ যৌথ সাড়াশি অভিযানে নামে।এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে দুই ছিনতাইকারী খাদেমুল ইসলাম ও প্রসেনজিতকে আটক করে।ছিনতাইকারীরা হলেন নাগেশ্বরী বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের ছেলে খাদেমুল ইসলাম ও মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশীমোহন বর্মণের ছেলে প্রসেনজিৎ।এ ঘটনায় সহযোগিতা করার সন্দেহে মোন্নাফ নামে আরো একজনকে আটক করা হয়েছে।মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *